কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা এক Electronics repair shop যা হলো 6600 কারদজালি কেন্দ্র, কার্দজালি মধ্যে অবস্থিত. এই বুলগেরিয়া এর 53 যন্ত্রপাতির দোকান এক. কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা এর ঠিকানা সেন্ট "সান স্টেফানো" 13, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া হয়কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা থেকে 359879473022 যোগাযোগ করা যেতে পারে কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

হাই স্কুল ওটেক পাইসি (মধ্যবর্তী স্কুল) সেন্ট "Otets Paisiy" 12, 6600 Kardzhali Center, Kardzhali, Bulgaria (প্রায়. 161 মিটার)
হাই স্কুল ওটেক পাইসি (মধ্যবর্তী স্কুল) সেন্ট "Otets Paisiy" 12, 6600 Kardzhali Center, Kardzhali, Bulgaria (প্রায়. 160 মিটার)
সরাসরি জাপান থেকে এয়ার কন্ডিশনার (শীতাতপনিয়ন্ত্রণ স্টোর) সেন্ট "একজারহ ইয়োসিফ" 12, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 312 মিটার)
গ্রাফিতি বইয়ের দোকান, কার্দজালি (অফিস সরবরাহ দোকান) সেন্ট "সান স্টেফানো", 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 185 মিটার)
জোরা কার্দজালি (যন্ত্র দোকান) বুল "ট্রাকিয়া" 14, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 367 মিটার)
নিখুঁত 3 (খাবার দোকান) উল "স্টিফান কারাদজা" 22, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 353 মিটার)
মেসো "মনি মেস" এর জন্য কেনাকাটা করুন (কসাই শপ ডেলি) উল "সান স্টেফানো" 1, 6600 g.k. রিলা, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 248 মিটার)
স্টোর 102 উপহার (নতুনত্বের দোকান) উল "স্টিফান কারাদজা" 22A, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 352 মিটার)
ওরজেন দোকান টার্গেট (বন্দুকের দোকান) উল "সান স্টেফানো" 2, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 308 মিটার)
"বৃশ্চিক" অটো যন্ত্রাংশের জন্য কেনাকাটা করুন (অটো পার্টস স্টোর) blvd বেলোমোরস্কি 38, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 373 মিটার)

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে বেলোটেক্স-কর্দজালি, বেকারি বাদাম টর্নেডো, বোল্ড লাইন ট্যাটু দোকান, কোণ তামাক এবং পানীয়, মারেশকি, , এমএল ফার্মা, মেটসা একজানেসি, ফার্মেসি ভিটা, টোস্টারল্যান্ড কার্দজালি, মিশ ম্যাশ ম্যাগ, TIVI GROUP LTD কেনাকাটা করুন, সরাসরি জাপান থেকে এয়ার কন্ডিশনার, বোলেইরো রিলে, বিজ্ঞাপন স্টুডিও "চিনার", ফার্মেসি №7, ফার্মেসি এম-এল ফার্মা লি., মিষ্টান্ন "অরফিয়াস", ইকন্ট এক্সপ্রেস, ভাড়া জন্য স্টুডিও এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Electronics repair shop হয় - কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা এবং আঞ্চলিক ইতিহাস জাদুঘর কার্দজালি এর মধ্যে দূরত্ব প্রায় 651 মিটার
কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা এবং ওল্ড হোম রেস্তোরাঁ এর মধ্যে দূরত্ব প্রায় 398 মিটার
কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা এবং ওল্ড হোম রেস্তোরাঁ এর মধ্যে দূরত্ব প্রায় 399 মিটার
কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা এবং ওল্ড হোম রেস্তোরাঁ এর মধ্যে দূরত্ব প্রায় 398 মিটার
কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা এবং আঞ্চলিক ইতিহাস জাদুঘর কার্দজালি এর মধ্যে দূরত্ব প্রায় 651 মিটার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

সেন্ট "সান স্টেফানো" 13, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা যোগাযোগের নম্বরটি কী?
কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা যোগাযোগের নম্বর 359879473022 হয়
কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা এর ঠিকানা কী
কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা এর ঠিকানা সেন্ট "সান স্টেফানো" 13, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া.
কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা যেখানে অবস্থিত?
কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা 6600 কারদজালি কেন্দ্র, কার্দজালি মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে