জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ

জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ এক Law firm যা হলো 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া মধ্যে অবস্থিত. এই বুলগেরিয়া এর 46 আইনী সংস্থা এক. জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ এর ঠিকানা বুল "জার ওসভোবোডিটেল" জার ওসভোবোডিটেল ব্লভিডি, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া হয়জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ ওয়েবসাইট http://www.dgkv.com/জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ থেকে 35929321100 যোগাযোগ করা যেতে পারে জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 9 পর্যালোচকদের দ্বারা জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

বুলগেরিয়ান রোজ - কোম্পানির দোকান (প্রসাধনী দোকান) বুল "জার ওসভোবোডিটেল" 12, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 253 মিটার)
জোয়া বিজি - সুবিধার দোকান (স্বাস্থ্য খাদ্য দোকান) সেন্ট আকসাকভ 22, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 320 মিটার)
কারুশিল্পের দোকান (উপহারের দোকান) সেন্ট "প্যারিস" 4, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 405 মিটার)
বুলগেরিয়ান রোজ - কোম্পানির দোকান (প্রসাধনী দোকান) বুল "জার ওসভোবোডিটেল" 12, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 253 মিটার)
জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ (আইন ফার্ম) বুল "জার ওসভোবোডিটেল" জার ওসভোবোডিটেল ব্লভিডি, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 100 মিটার)
ব্রিটিশ দূতাবাস সোফিয়া (দূতাবাস) সেন্ট "মস্কোভস্কা" 9, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 362 মিটার)
সিএমএস সোফিয়া (আইন ফার্ম) ল্যান্ডমার্ক সেন্টার, 14 Tzar Liberator Blvd. ফ্লোর 1, 1000 সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 310 মিটার)
জোয়া বিজি - সুবিধার দোকান (স্বাস্থ্য খাদ্য দোকান) সেন্ট আকসাকভ 22, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 320 মিটার)
"ইভান ভাজভ" জাতীয় থিয়েটার (পারফর্মিং আর্ট থিয়েটার) সেন্ট "ডায়াকন ইগনাটি" 5, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 325 মিটার)
msg Global Solutions Bulgaria Ltd. (পরামর্শদাতা) বুলেভার্ড জার ওসভোবোডিটেল 21, 5ম তলা, অফিস নং। 10, 1000 সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 266 মিটার)

জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে কারুশিল্পের দোকান, msg Global Solutions Bulgaria Ltd., তুর্কি এয়ারলাইন্স সোফিয়া অফিস, মাইলে সেন্টার ম্যাক্স, গুদাম দ্বারা N8, সার্ভার, বিএএস-এ নৃতাত্ত্বিক যাদুঘরের সাথে নৃতত্ত্ব ও ফোকলোর স্টাডিজ ইনস্টিটিউট, তুর্কি এয়ারলাইন্স সোফিয়া অফিস, ব্রিটিশ দূতাবাস সোফিয়া, ক্যাসিও ওয়াচ স্টোর, রেগাস - সোফিয়া, সংসদ, ল্যান্ডমার্ক সম্পত্তি ব্যবস্থাপনা এ.ডি, তুর্কি এয়ারলাইন্স সোফিয়া অফিস, সিএমএস সোফিয়া, পাভলভ এবং পার্টনারস ল ফার্ম CMS Reich-Rohrwig Hainz-এর সহযোগিতায়, ফিনান্সিয়াল টাইমস সোফিয়া, msg Global Solutions Bulgaria Ltd., প্রবাসী সম্পদ ব্যবস্থাপনা, বুলগেরিয়ান উন্নয়ন ব্যাংক, বুলগেরিয়ান-আমেরিকান ক্রেডিট ব্যাংক এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ এবং সোফিয়ার সেন্ট্রাল মার্কেট হল এর মধ্যে দূরত্ব প্রায় 885 মিটার
জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ এবং "ইভান ভাজভ" জাতীয় থিয়েটার এর মধ্যে দূরত্ব প্রায় 325 মিটার
জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ এবং সোফিয়ার সেন্ট্রাল মার্কেট হল এর মধ্যে দূরত্ব প্রায় 873 মিটার
জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ এবং হ্যাপি গ্রিল এর মধ্যে দূরত্ব প্রায় 812 মিটার
জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ এবং শুভ বার এবং গ্রিল রাকোভস্কি এর মধ্যে দূরত্ব প্রায় 517 মিটার

রেটিং

5/5

যোগাযোগ

http://www.dgkv.com/

জানুন

বুল "জার ওসভোবোডিটেল" জার ওসভোবোডিটেল ব্লভিডি, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ যোগাযোগের নম্বরটি কী?
জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ যোগাযোগের নম্বর 35929321100 হয়
কি জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ ওয়েবসাইট কি?
হ্যাঁ, জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ ওয়েবসাইট http://www.dgkv.com/.
জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ রেটিং কি?
জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ এর ঠিকানা কী
জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ এর ঠিকানা বুল "জার ওসভোবোডিটেল" জার ওসভোবোডিটেল ব্লভিডি, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া.
জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ যেখানে অবস্থিত?
জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে