মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি

মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি এক Law firm যা হলো 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া মধ্যে অবস্থিত. এই বুলগেরিয়া এর 46 আইনী সংস্থা এক. মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি এর ঠিকানা বুল "জার ওসভোবোডিটেল" 8, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া হয়মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি ওয়েবসাইট http://www.murgova.com/মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি থেকে +359 2 989 8298 যোগাযোগ করা যেতে পারে মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 11 পর্যালোচকদের দ্বারা মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

বুলগেরিয়ান রোজ - কোম্পানির দোকান (প্রসাধনী দোকান) বুল "জার ওসভোবোডিটেল" 12, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 282 মিটার)
জোয়া বিজি - সুবিধার দোকান (স্বাস্থ্য খাদ্য দোকান) সেন্ট আকসাকভ 22, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 352 মিটার)
বুলগেরিয়ান রোজ - কোম্পানির দোকান (প্রসাধনী দোকান) বুল "জার ওসভোবোডিটেল" 12, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 282 মিটার)
জিংভ, গৌগিনস্কি, কিয়চুকভ এবং ভেলিচকভ (আইন ফার্ম) বুল "জার ওসভোবোডিটেল" জার ওসভোবোডিটেল ব্লভিডি, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 131 মিটার)
ব্রিটিশ দূতাবাস সোফিয়া (দূতাবাস) সেন্ট "মস্কোভস্কা" 9, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 331 মিটার)
জোয়া বিজি - সুবিধার দোকান (স্বাস্থ্য খাদ্য দোকান) সেন্ট আকসাকভ 22, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 352 মিটার)
"ইভান ভাজভ" জাতীয় থিয়েটার (পারফর্মিং আর্ট থিয়েটার) সেন্ট "ডায়াকন ইগনাটি" 5, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 319 মিটার)
msg Global Solutions Bulgaria Ltd. (পরামর্শদাতা) বুলেভার্ড জার ওসভোবোডিটেল 21, 5ম তলা, অফিস নং। 10, 1000 সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 296 মিটার)
msg Global Solutions Bulgaria Ltd. (পরামর্শদাতা) বুলেভার্ড জার ওসভোবোডিটেল 21, 5ম তলা, অফিস নং। 10, 1000 সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 295 মিটার)
তুর্কি এয়ারলাইন্স সোফিয়া অফিস (এয়ারলাইন) বুল "জার ওসভোবোডিটেল" 14, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া (প্রায়. 320 মিটার)

মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে মাইলে সেন্টার ম্যাক্স, সার্ভার, বিএএস-এ নৃতাত্ত্বিক যাদুঘরের সাথে নৃতত্ত্ব ও ফোকলোর স্টাডিজ ইনস্টিটিউট, তুর্কি এয়ারলাইন্স সোফিয়া অফিস, ব্রিটিশ দূতাবাস সোফিয়া, ক্যাসিও ওয়াচ স্টোর, রেগাস - সোফিয়া, সংসদ, ল্যান্ডমার্ক সম্পত্তি ব্যবস্থাপনা এ.ডি, তুর্কি এয়ারলাইন্স সোফিয়া অফিস, সিএমএস সোফিয়া, পাভলভ এবং পার্টনারস ল ফার্ম CMS Reich-Rohrwig Hainz-এর সহযোগিতায়, ফিনান্সিয়াল টাইমস সোফিয়া, msg Global Solutions Bulgaria Ltd., প্রবাসী সম্পদ ব্যবস্থাপনা, বুলগেরিয়ান উন্নয়ন ব্যাংক, বুলগেরিয়ান-আমেরিকান ক্রেডিট ব্যাংক, গুগুশেভ অ্যান্ড পার্টনারস ল অফিস | গুগুশেভ অ্যান্ড পার্টনারস ল ফার্ম, আলিয়াঞ্জ ব্যাংক বুলগেরিয়া, পাভলভ এবং পার্টনারস ল ফার্ম CMS Reich-Rohrwig Hainz-এর সহযোগিতায়, msg Global Solutions Bulgaria Ltd. এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি এবং সোফিয়ার সেন্ট্রাল মার্কেট হল এর মধ্যে দূরত্ব প্রায় 854 মিটার
মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি এবং "ইভান ভাজভ" জাতীয় থিয়েটার এর মধ্যে দূরত্ব প্রায় 319 মিটার
মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি এবং সোফিয়ার সেন্ট্রাল মার্কেট হল এর মধ্যে দূরত্ব প্রায় 842 মিটার
মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি এবং হ্যাপি গ্রিল এর মধ্যে দূরত্ব প্রায় 786 মিটার
মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি এবং শুভ বার এবং গ্রিল রাকোভস্কি এর মধ্যে দূরত্ব প্রায় 525 মিটার

রেটিং

5/5

যোগাযোগ

http://www.murgova.com/

জানুন

বুল "জার ওসভোবোডিটেল" 8, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি যোগাযোগের নম্বরটি কী?
মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি যোগাযোগের নম্বর +359 2 989 8298 হয়
কি মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি ওয়েবসাইট কি?
হ্যাঁ, মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি ওয়েবসাইট http://www.murgova.com/.
মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি রেটিং কি?
মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি এর ঠিকানা কী
মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি এর ঠিকানা বুল "জার ওসভোবোডিটেল" 8, 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া, বুলগেরিয়া.
মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি যেখানে অবস্থিত?
মুরগোভা এবং আইনে অংশীদার অ্যাটর্নি 1000 সোফিয়া সেন্টার, সোফিয়া মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে