ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা

ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা এক Corporate office যা হলো মধ্যে অবস্থিত. এই বুলগেরিয়া এর 2688 কর্পোরেট অফিস এক. ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা এর ঠিকানা Plovdiv, 37 Tsar Boris III Obedinitel Blvd., প্যাভিলিয়ন 27, বুলগেরিয়া হয়ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা ওয়েবসাইট http://www.rda-bg.org/ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা থেকে +359 32 902 399 যোগাযোগ করা যেতে পারে ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা এর চেয়ে কম দূরবর্তী এলাকায় অবস্থিত 2 এর আশেপাশে তালিকাভুক্ত স্থানওয়েব এ 2 পর্যালোচকদের দ্বারা ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

টায়ার জন্য অনলাইন দোকান (টায়ারের দোকান) বুলেভার্ড "বুলগেরিয়া" 6A, 4000 গ্যাগারিন, প্লোভডিভ, বুলগেরিয়া (প্রায়. 359 মিটার)
ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা (কর্পোরেট অফিস) Plovdiv, 37 Tsar Boris III Obedinitel Blvd., প্যাভিলিয়ন 27, বুলগেরিয়া (প্রায়. 100 মিটার)

রেটিং

4.5/5

যোগাযোগ

http://www.rda-bg.org/

জানুন

Plovdiv, 37 Tsar Boris III Obedinitel Blvd., প্যাভিলিয়ন 27, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা যোগাযোগের নম্বরটি কী?
ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা যোগাযোগের নম্বর +359 32 902 399 হয়
কি ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা ওয়েবসাইট কি?
হ্যাঁ, ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা ওয়েবসাইট http://www.rda-bg.org/.
ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা রেটিং কি?
ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা এর ঠিকানা কী
ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের জন্য ব্যবসায়িক সহায়তা কেন্দ্রের সাথে আঞ্চলিক উন্নয়ন সংস্থা এর ঠিকানা Plovdiv, 37 Tsar Boris III Obedinitel Blvd., প্যাভিলিয়ন 27, বুলগেরিয়া.