অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল

অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল এক Doctor যা হলো 3001 ব্রতসা কেন্দ্র, ব্রতসা মধ্যে অবস্থিত. এই বুলগেরিয়া এর 41 ডাক্তার এক. অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল এর ঠিকানা সেন্ট "জেনারেল লিওনভ" 93, 3001 ব্রতসা সেন্টার, ব্রতসা, বুলগেরিয়া হয়অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল ওয়েবসাইট https://pulmo-vratsa.com/অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল থেকে +359 92 622 532 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 5 পর্যালোচকদের দ্বারা অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আইটিটি বুলগেরিয়া লিমিটেড (বিল্ডিং উপকরণের দোকান) বুল "2রা জুন" 117, 3001 g.k. ম্লাদোস্ট, ব্রতসা, বুলগেরিয়া (প্রায়. 293 মিটার)
Valmont-101 Ltd. (হোম সামগ্রীর দোকান) বুল "2রা জুন" 111, 3000 ব্রতসা সেন্টার, ব্রতসা, বুলগেরিয়া (প্রায়. 193 মিটার)
আইটিটি বুলগেরিয়া লিমিটেড (বিল্ডিং উপকরণের দোকান) বুল "2রা জুন" 117, 3001 g.k. ম্লাদোস্ট, ব্রতসা, বুলগেরিয়া (প্রায়. 293 মিটার)
ভেলিকো টারনোভো ব্রতসা বিশ্ববিদ্যালয় (বিদ্যালয়) 3002 ব্রতসা সেন্টার, ব্রতসা, বুলগেরিয়া (প্রায়. 296 মিটার)
ভেলিকো টারনোভো ব্রতসা বিশ্ববিদ্যালয় (বিদ্যালয়) 3002 ব্রতসা সেন্টার, ব্রতসা, বুলগেরিয়া (প্রায়. 298 মিটার)
এটিএম ইউনাইটেড বুলগেরিয়ান ব্যাংক (এটিএম) জেলা হাসপাতাল, বুল। "2রা জুন" 68, 3000 মেডকোভেটস, ব্রতসা, বুলগেরিয়া (প্রায়. 265 মিটার)
গোল্ডেন চিকেন (রেঁস্তোরা) বুল "2রা জুন" 107, 3001 মেডকোভেটস, ব্রতসা, বুলগেরিয়া (প্রায়. 213 মিটার)
ফার্মেসি DI-PHARMA 3 (ফার্মাসি) বুল "2রা জুন" 111, 3000 মেডকোভেটস, ব্রতসা, বুলগেরিয়া (প্রায়. 197 মিটার)
রোগ নির্ণয়-পরামর্শ কেন্দ্র 1-ব্রতসা (চিকিৎসা কেন্দ্র) বুল "2রা জুন" 68, 3001 মেদকোভেটস, ব্রতসা, বুলগেরিয়া (প্রায়. 264 মিটার)
এটিএম ব্যাঙ্ক ইউনিক্রেডিট বুলব্যাঙ্ক (এটিএম) বুল "2-রি ইউনি" 111, 3001 ব্রতসা সেন্টার, ব্রতসা, বুলগেরিয়া (প্রায়. 183 মিটার)

অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে Valmont-101 Ltd., গোল্ডেন চিকেন, এটিএম ইউনাইটেড বুলগেরিয়ান ব্যাংক, কফি বিরতি, চা বিরতি, প্রথম বেসরকারি হাসপাতাল, সিটি হাসপাতাল "হরিস্টো বোটেভ", রোগ নির্ণয়-পরামর্শ কেন্দ্র 1-ব্রতসা, পালমোনারি রোগের জন্য স্বাস্থ্য সুবিধা, জরুরী চিকিৎসা সহায়তা কেন্দ্র, প্রথম বেসরকারি হাসপাতাল, এক্স-রে রুম ALARA-2, হোটেল জোরা, , , , এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল এবং হোটেল মীরা এর মধ্যে দূরত্ব প্রায় 576 মিটার
অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল এবং নাশেনসি এর মধ্যে দূরত্ব প্রায় 576 মিটার
অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল এবং নাশেনসি এর মধ্যে দূরত্ব প্রায় 576 মিটার
অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল এবং হোটেল মীরা এর মধ্যে দূরত্ব প্রায় 576 মিটার
অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল এবং এর মধ্যে দূরত্ব প্রায় 576 মিটার

রেটিং

4/5

যোগাযোগ

https://pulmo-vratsa.com/

জানুন

সেন্ট "জেনারেল লিওনভ" 93, 3001 ব্রতসা সেন্টার, ব্রতসা, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল যোগাযোগের নম্বরটি কী?
অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল যোগাযোগের নম্বর +359 92 622 532 হয়
কি অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল ওয়েবসাইট কি?
হ্যাঁ, অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল ওয়েবসাইট https://pulmo-vratsa.com/.
অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল রেটিং কি?
অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল এর ঠিকানা কী
অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল এর ঠিকানা সেন্ট "জেনারেল লিওনভ" 93, 3001 ব্রতসা সেন্টার, ব্রতসা, বুলগেরিয়া.
অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল যেখানে অবস্থিত?
অ্যাক্টিভ লেচেনি না পিনেভমো-ফটিজিয়াট্রিচনি জাবোলিয়াভানিয়ার জন্য বিশেষায়িত হাসপাতাল 3001 ব্রতসা কেন্দ্র, ব্রতসা মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে