ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স হয় এক পাবলিক শিক্ষা প্রতিষ্ঠান অবস্থিত 3400 г.к. অংশ 1, মন্টানা. এটি এর মধ্যে একটি 21 পাবলিক শিক্ষা প্রতিষ্ঠান ভিতরে বুলগেরিয়া. এর ঠিকানা ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স হয় সেন্ট "Panayot Hitov" 15A, 3400 g.k. পার্ট-১, মন্টানা, বুলগেরিয়া. এর ওয়েবসাইট ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স হয় http://pgsag-montana.com/. ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স এ যোগাযোগ করা যাবে 35996303261. ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স রেট করা 3 (5 স্টারের মধ্যে) দ্বারা 3 ওয়েবে পর্যালোচনা.

ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

কিলারি (কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবা) সেন্ট "ইভান ভাজভ" 10, 3400 মন্টানা সেন্টার, মন্টানা, বুলগেরিয়া (প্রায়. 377 meters)
Agate (নদীর গভীরতানির্ণয় সরবরাহের দোকান) মন্টানা, পি. পারচেভিচ সেন্ট 21, বুলগেরিয়া (প্রায়. 280 meters)
ব্যবসা এবং সৌন্দর্য (স্বাস্থ্য ও সৌন্দর্যের দোকান) সেন্ট "পানায়োত হিটভ" 11, 3400 পার্ট-১, মন্টানা, বুলগেরিয়া (প্রায়. 313 meters)
ডঃ পারভান ক্রস্তেভ (হোমিওপ্যাথিক ফার্মেসী) সেন্ট "সেপ্টেম্বর 22" 56, 3400 মন্টানা সেন্টার, মন্টানা, বুলগেরিয়া (প্রায়. 238 meters)
ভেস্তা সেন্ট "জার সামুয়েল" 10, 3400 মন্টানা সেন্টার, মন্টানা, বুলগেরিয়া (প্রায়. 353 meters)
কিলারি (কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবা) সেন্ট "ইভান ভাজভ" 10, 3400 মন্টানা সেন্টার, মন্টানা, বুলগেরিয়া (প্রায়. 375 meters)
MKmotor Ltd. (ব্যবসায় থেকে ব্যবসায় পরিষেবা) সেন্ট "পানায়োত হিটভ" 15-11, 3400 পার্ট-১, মন্টানা, বুলগেরিয়া (প্রায়. 304 meters)
সেলুন ভেলা (চুল কাটানোর দোকান) সেন্ট "জর্জি পিসভিক" 3400, 3400 г.к. পার্ট-১, মন্টানা, বুলগেরিয়া (প্রায়. 227 meters)
ফেবারলিক বুলগেরিয়া-গ. মন্টানা (স্বাস্থ্য ও সৌন্দর্যের দোকান) সেন্ট "পানায়োত হিটভ" 11, 3400 পার্ট-১, মন্টানা, বুলগেরিয়া (প্রায়. 313 meters)
সাধারণ রেল অগ্রভাগ মেরামত / ইনজেক্টর / - NOZZLES Montana EOOD (ডিজেল ইঞ্জিন মেরামতের পরিষেবা) সেন্ট "নিওফিট বোজভেলি" 29, 3400 গ্রাম পার্ট-১, মন্টানা, বুলগেরিয়া (প্রায়. 284 meters)

ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে টেকনোপ্রজেক্ট এম EOOD, অরিফ্লেম, Agate, , ব্যবসা এবং সৌন্দর্য, অরিফ্লেম, ডঃ পারভান ক্রস্তেভ, সাধারণ রেল অগ্রভাগ মেরামত / ইনজেক্টর / - NOZZLES Montana EOOD, ভেস্তা, সেলুন ভেলা, পিজিএসএজি প্রফেসর আর্চ. "স্টিফান স্টেফানোভ", Mlados 2, PGTE "Hr. Botev", Mlados 2, ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স, ভিনটেজ আর্ট স্টুডিও, ভেস্তা, ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স, উৎপাদনের জন্য ল্যাবরেটরি "বায়োকেম ল্যাব" এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য পাবলিক শিক্ষা প্রতিষ্ঠান হয় - ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স and সুপারমার্কেট "গিজেল - 1" is approx 560 meters.
Distance between ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স and MKmotor Ltd. is approx 304 meters.
Distance between ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স and সেলুন ভেলা is approx 227 meters.
Distance between ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স and সুপারমার্কেট "গিজেল - 1" is approx 563 meters.
Distance between ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স and সেলুন ভেলা is approx 227 meters.

রেটিং

3/5

যোগাযোগ

http://pgsag-montana.com/

জানুন

সেন্ট "Panayot Hitov" 15A, 3400 g.k. পার্ট-১, মন্টানা, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স যোগাযোগের নম্বরটি কী?

ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স যোগাযোগের নম্বর 35996303261 হয়

কি ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স ওয়েবসাইট কি?

হ্যাঁ, ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স ওয়েবসাইট http://pgsag-montana.com/.

ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স রেটিং কি?

ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স রেটিং 3 5 টি তারার বাইরে রেটিং

ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স এর ঠিকানা কী

ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স এর ঠিকানা সেন্ট "Panayot Hitov" 15A, 3400 g.k. পার্ট-১, মন্টানা, বুলগেরিয়া.

ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স যেখানে অবস্থিত?

ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স 3400 г.к. অংশ 1, মন্টানা মধ্যে অবস্থিত.

কি ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স?

ভোকেশনাল হাই স্কুল অফ কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং কম্পিউটার সায়েন্স ইহা একটি পাবলিক শিক্ষা প্রতিষ্ঠান ভিতরে বুলগেরিয়া

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে