কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা হয় এক যন্ত্রপাতির দোকান অবস্থিত 6600 কারদজালি কেন্দ্র, কার্দজালি. এটি এর মধ্যে একটি 53 যন্ত্রপাতির দোকান ভিতরে বুলগেরিয়া. এর ঠিকানা কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা হয় সেন্ট "সান স্টেফানো" 13, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া. কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা এ যোগাযোগ করা যাবে 359879473022. কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 97 তার চারপাশের জায়গা Europe-Places.com.

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

হাই স্কুল ওটেক পাইসি (মধ্যবর্তী স্কুল) সেন্ট "Otets Paisiy" 12, 6600 Kardzhali Center, Kardzhali, Bulgaria (প্রায়. 158 meters)
হাই স্কুল ওটেক পাইসি (মধ্যবর্তী স্কুল) সেন্ট "Otets Paisiy" 12, 6600 Kardzhali Center, Kardzhali, Bulgaria (প্রায়. 157 meters)
সরাসরি জাপান থেকে এয়ার কন্ডিশনার (শীতাতপনিয়ন্ত্রণ স্টোর) সেন্ট "একজারহ ইয়োসিফ" 12, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 309 meters)
গ্রাফিতি বইয়ের দোকান, কার্দজালি (অফিস সরবরাহ দোকান) সেন্ট "সান স্টেফানো", 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 185 meters)
জোরা কার্দজালি (যন্ত্র দোকান) বুল "ট্রাকিয়া" 14, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 367 meters)
নিখুঁত 3 (খাবার দোকান) উল "স্টিফান কারাদজা" 22, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 352 meters)
মেসো "মনি মেস" এর জন্য কেনাকাটা করুন (কসাই শপ ডেলি) উল "সান স্টেফানো" 1, 6600 g.k. রিলা, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 248 meters)
স্টোর 102 উপহার (নতুনত্বের দোকান) উল "স্টিফান কারাদজা" 22A, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 352 meters)
ওরজেন দোকান টার্গেট (বন্দুকের দোকান) উল "সান স্টেফানো" 2, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 308 meters)
"বৃশ্চিক" অটো যন্ত্রাংশের জন্য কেনাকাটা করুন (অটো পার্টস স্টোর) blvd বেলোমোরস্কি 38, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া (প্রায়. 375 meters)

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে বেলোটেক্স-কর্দজালি, বেকারি বাদাম টর্নেডো, বোল্ড লাইন ট্যাটু দোকান, কোণ তামাক এবং পানীয়, মারেশকি, , এমএল ফার্মা, মেটসা একজানেসি, ফার্মেসি ভিটা, টোস্টারল্যান্ড কার্দজালি, মিশ ম্যাশ ম্যাগ, TIVI GROUP LTD কেনাকাটা করুন, সরাসরি জাপান থেকে এয়ার কন্ডিশনার, বোলেইরো রিলে, বিজ্ঞাপন স্টুডিও "চিনার", ফার্মেসি №7, ফার্মেসি এম-এল ফার্মা লি., মিষ্টান্ন "অরফিয়াস", ইকন্ট এক্সপ্রেস, ভাড়া জন্য স্টুডিও এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য যন্ত্রপাতির দোকান হয় - কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা and আঞ্চলিক ইতিহাস জাদুঘর কার্দজালি is approx 649 meters.
Distance between কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা and ওল্ড হোম রেস্তোরাঁ is approx 395 meters.
Distance between কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা and ওল্ড হোম রেস্তোরাঁ is approx 396 meters.
Distance between কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা and ওল্ড হোম রেস্তোরাঁ is approx 395 meters.
Distance between কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা and আঞ্চলিক ইতিহাস জাদুঘর কার্দজালি is approx 649 meters.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

সেন্ট "সান স্টেফানো" 13, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা যোগাযোগের নম্বরটি কী?

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা যোগাযোগের নম্বর 359879473022 হয়

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা এর ঠিকানা কী

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা এর ঠিকানা সেন্ট "সান স্টেফানো" 13, 6600 কার্দজালি সেন্টার, কার্দজালি, বুলগেরিয়া.

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা যেখানে অবস্থিত?

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা 6600 কারদজালি কেন্দ্র, কার্দজালি মধ্যে অবস্থিত.

কি কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা?

কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা ইহা একটি যন্ত্রপাতির দোকান ভিতরে বুলগেরিয়া

কোন এলাকার পিনকোড কী কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, রিফিলিং টোনার কার্টিজের জন্য পরিষেবা অবস্থিত?

এর পিনকোড 6600 কারদজালি কেন্দ্র, কার্দজালি হয় 6600

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে