"বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন হয় এক অভ্যন্তরীণ সজ্জা অবস্থিত 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা. এটি এর মধ্যে একটি 3 অভ্যন্তরীণ সজ্জা ভিতরে বুলগেরিয়া. এর ঠিকানা "বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন হয় বুল "মেকেডোনিয়া" 199, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া. "বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন এ যোগাযোগ করা যাবে 359878758929. "বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 33 তার চারপাশের জায়গা Europe-Places.com. "বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন রেট করা 4.5 (5 স্টারের মধ্যে) দ্বারা 9 ওয়েবে পর্যালোচনা.

"বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

"কানিমা লাভ-ডিডিডি" ইওডি (কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবা) 2A Kapitan Krastev Str., 7500 Silistra Center, Silistra, Bulgaria (প্রায়. 370 meters)
কানিমা লাভ হোল্ডিং AD - ঠিকানাটি বাসস্থানের স্থানে রয়েছে (হোল্ডিং সংস্থা) হাউস, 2A Kapitan Krastev Str., 7500 Silistra Center, Silistra, Bulgaria (প্রায়. 364 meters)
এলেকস ডুনভ (স্টোর) সেন্ট "কাপিটান মামারচেভ" 20, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 360 meters)
"কানিমা লাভ-সন" লি. (সুপার মার্কেট) 2A Kapitan Krastev Str., 7500 Silistra Center, Silistra, Bulgaria (প্রায়. 370 meters)
অটো যন্ত্রাংশ অটোকমার্স (অটো পার্টস স্টোর) সেন্ট "কাপিটান মামারচেভ" 20, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 362 meters)
"উষ্ণ" - খড়খড়ি এবং জানালা (স্টোর) বুল "মেকেডোনিয়া", 7504 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 105 meters)
শীর্ষ 13 (স্টোর) বুল "মেকেডোনিয়া" 150, fl. 3 এপি. 10, 7504 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 154 meters)
হেস্টিয়া ফার্মেসি (ফার্মাসি) সেন্ট "ড্রাস্টার" 25, 7504 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 335 meters)
ফুলের দোকান MERI-COLOR (ফুলের দোকান) সেন্ট "ড্রাস্টার" 23, 7504 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 316 meters)
দিলভ-বি.জি (স্যুভেনির প্রস্তুতকারক) বুল "মেকেডোনিয়া" 199, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 124 meters)

"বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে Dinex দোকান, আনচেভ ডিজেল, আনচেভ ডিজেল টিউনিং ইনজেকশন পাম্প, রেস্তোরাঁ - পিজারিয়া "বোলিয়ার্কি", লাক্সর কফি aperitif, Caprice - গৃহস্থালী প্রয়োজনীয় এবং উপহার, COS Ltd, ইফমার লি, সিবিএ ড্রাস্টুর, আন্তোনোভ ক্লিমা সিলিস্ট্রা, রোজের প্যাটিসেরি, ডিলভ কম্পিউটারস, শিকারের মাঠ, "কানিমা লাভ স্ট্রয়" ইওডি নির্মাণ সংস্থা, ডিজি রাদোস্ত, এটিএম - ডিএসকে ব্যাঙ্ক, KaNiMa লাভ ব্যাংক এ.ডি, ফিব্যাঙ্ক এটিএম, ওডিপি সিলিস্ট্রা এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between "বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন and হোটেল দানুবে is approx 706 meters.
Distance between "বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন and রেস্তোরাঁ - পিজারিয়া "বোলিয়ার্কি" is approx 295 meters.
Distance between "বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন and চেম্বার অফ কমার্স "TSENTRUM" is approx 848 meters.
Distance between "বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন and রেস্তোরাঁ ও হোটেল দানিউব is approx 706 meters.
Distance between "বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন and Durostorum - ডুরোস্টুর is approx 832 meters.

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

বুল "মেকেডোনিয়া" 199, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

"বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন যোগাযোগের নম্বরটি কী?

"বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন যোগাযোগের নম্বর 359878758929 হয়

"বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন রেটিং কি?

"বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং

"বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন এর ঠিকানা কী

"বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন এর ঠিকানা বুল "মেকেডোনিয়া" 199, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া.

"বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন যেখানে অবস্থিত?

"বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা মধ্যে অবস্থিত.

কি "বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন?

"বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন ইহা একটি অভ্যন্তরীণ সজ্জা ভিতরে বুলগেরিয়া

কোন এলাকার পিনকোড কী "বাড়ি এবং অফিসের জন্য ব্লাইন্ডস এবং জুইনারি" কেনাকাটা করুন অবস্থিত?

এর পিনকোড 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা হয় 7500

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে