ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" হয় এক পরিবহন নগর বিভাগ অবস্থিত 8000 Burgas কেন্দ্র, বুরগাস. এটি এর মধ্যে একটি 8 পরিবহন নগর বিভাগ ভিতরে বুলগেরিয়া. এর ঠিকানা ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" হয় সেন্ট "আলেক্সান্দ্রভস্কা" 106, 8000 বুরগাস সেন্টার, বুরগাস, বুলগেরিয়া. এর ওয়েবসাইট ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" হয় https://www.transportburgas.bg/. ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" এ যোগাযোগ করা যাবে +359 56 861 356. ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 38 তার চারপাশের জায়গা Europe-Places.com. ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" রেট করা 2.5 (5 স্টারের মধ্যে) দ্বারা 3 ওয়েবে পর্যালোচনা.

ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

অ্যানো জিরো লিমিটেড (অভ্যন্তর ডিজাইনার) সেন্ট "আলেক্সান্দ্রভস্কা" 90, 8000 বুরগাস সেন্টার, বুরগাস, বুলগেরিয়া (প্রায়. 244 meters)
পর্দা বুলগেরিয়া (কার্টেন সরবরাহকারী এবং নির্মাতা) সেন্ট "জার সিমিওন I" 1315, 8001 Burgas সেন্টার, Burgas, বুলগেরিয়া (প্রায়. 290 meters)
Meltex, পর্দা, পর্দা, খড়খড়ি, টেক্সটাইল, Burgas (উইন্ডো ট্রিটমেন্ট স্টোর) সেন্ট "Hristo Botev" 93, 8000 Burgas সেন্টার, Burgas, বুলগেরিয়া (প্রায়. 194 meters)
Meltex, পর্দা, পর্দা, খড়খড়ি, টেক্সটাইল, Burgas (উইন্ডো ট্রিটমেন্ট স্টোর) সেন্ট "Hristo Botev" 93, 8000 Burgas সেন্টার, Burgas, বুলগেরিয়া (প্রায়. 197 meters)
বার্গাস ফ্রি বিশ্ববিদ্যালয় (বিশ্ববিদ্যালয়) বুল "সান স্টেফানো" 62, 8001 ব্রাত্য মিলাদিনোভি, বুরগাস, বুলগেরিয়া (প্রায়. 319 meters)
স্কুল অফ রোমান ল্যাঙ্গুয়েজ জিএস রাকোভস্কি (বিদ্যালয়) বুল "স্টিফান স্ট্যাম্বোলভ" Blvd 19, 8001 Burgas সেন্টার, Burgas, বুলগেরিয়া (প্রায়. 346 meters)
স্কুল অফ ম্যাথমেটিক্স অ্যান্ড ন্যাচারাল সায়েন্স অ্যাকাড। নিকোলা ওব্রেশকভ (মধ্যবর্তী স্কুল) বুল "স্টিফান স্ট্যাম্বোলভ" 19, 8001 বুরগাস সেন্টার, বুরগাস, বুলগেরিয়া (প্রায়. 354 meters)
জেনারেল ইন্স্যুরেন্স (বীমা প্রতিষ্ঠান) সেন্ট "Hristo Botev" 97, 8000 Burgas সেন্টার, Burgas, বুলগেরিয়া (প্রায়. 204 meters)
ইউনাইটেড বুলগেরিয়ান ব্যাংক (ব্যাংক) Си131 Simeon Veliki Blvd., 8000 Burgas Center, Burgas, বুলগেরিয়া (প্রায়. 282 meters)
আলিয়াঞ্জ ব্যাংক বুলগেরিয়া (ব্যাংক) বুল "স্টিফান স্ট্যাম্বোলভ" 52, 8001 বুরগাস সেন্টার, বুরগাস, বুলগেরিয়া (প্রায়. 283 meters)

ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে টিবিআই ব্যাংক, রাইফেইজেনব্যাঙ্ক, বার্গাস ফ্রি বিশ্ববিদ্যালয়, আলিয়াঞ্জ ব্যাংক এটিএম, এটিএম, বিএনপি পরিষদ, রাইফেইজেনব্যাঙ্ক, , পোস্ট ব্যাংক পোস্টব্যাংক, ডাকঘর 1, সান স্টেফানো টাওয়ার, এটিএম ব্যাঙ্ক ইউনিক্রেডিট বুলব্যাঙ্ক, , ওডিপি বুরগাস, MAXPROGRESS.BG-এর ওয়েব সাইট - প্রধান কার্যালয়, সহজ বেতন, আলিয়াঞ্জ বুলগেরিয়া, ইউনাক্স, কন্ডোস্কো বিজনেস সেন্টার, জেলা তদন্ত সার্ভিস-বুর্গাস এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" and ট্রায়া সিটি সেন্টার is approx 710 meters.
Distance between ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" and হেলিকন is approx 601 meters.
Distance between ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" and শুভ বার এবং গ্রিল is approx 1 kilometer.
Distance between ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" and হোটেল বুলগেরিয়া বুরগাস is approx 1 kilometer.
Distance between ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" and শুভ বার এবং গ্রিল is approx 1 kilometer.

রেটিং

2.5/5

যোগাযোগ

https://www.transportburgas.bg/

জানুন

সেন্ট "আলেক্সান্দ্রভস্কা" 106, 8000 বুরগাস সেন্টার, বুরগাস, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" যোগাযোগের নম্বরটি কী?

ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" যোগাযোগের নম্বর +359 56 861 356 হয়

কি ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" ওয়েবসাইট কি?

হ্যাঁ, ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" ওয়েবসাইট https://www.transportburgas.bg/.

ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" রেটিং কি?

ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" রেটিং 2.5 5 টি তারার বাইরে রেটিং

ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" এর ঠিকানা কী

ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" এর ঠিকানা সেন্ট "আলেক্সান্দ্রভস্কা" 106, 8000 বুরগাস সেন্টার, বুরগাস, বুলগেরিয়া.

ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" যেখানে অবস্থিত?

ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" 8000 Burgas কেন্দ্র, বুরগাস মধ্যে অবস্থিত.

কি ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন"?

ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" ইহা একটি পরিবহন নগর বিভাগ ভিতরে বুলগেরিয়া

কোন এলাকার পিনকোড কী ক্লায়েন্টদের সাথে কাজের জন্য ক্লায়েন্ট OP "পরিবহন" অবস্থিত?

এর পিনকোড 8000 Burgas কেন্দ্র, বুরগাস হয় 8000

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে