আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। হয় এক ডিপার্টমেন্ট স্টোর অবস্থিত 9000 বর্ণ কেন্দ্র, বর্ণ. এটি এর মধ্যে একটি 51 ডিপার্টমেন্ট স্টোর ভিতরে বুলগেরিয়া. এর ঠিকানা আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। হয় সেন্ট "ড্রিন" 1, 9000 বর্ণ কেন্দ্র, বর্ণ, বুলগেরিয়া. আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। এ যোগাযোগ করা যাবে 35952600832. আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 76 তার চারপাশের জায়গা Europe-Places.com. আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 3 ওয়েবে পর্যালোচনা.

আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

স্টুডিও 79 - পর্দা, ড্রেপস এবং গৃহসজ্জার সামগ্রীর জন্য কাপড় (উইন্ডো ট্রিটমেন্ট স্টোর) সেন্ট "জর্জি বেনকোভস্কি" 40, 9000 হ্রিস্টো বোটেভ, ভারনা, বুলগেরিয়া (প্রায়. 386 meters)
আ.র.দেকোর (উইন্ডো ট্রিটমেন্ট স্টোর) সেন্ট "জর্জি বেনকোভস্কি" 16, 9000 সেন্টার, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 249 meters)
ভারনা ইউনিভার্সিটি অফ ম্যানেজমেন্ট (বিশ্ববিদ্যালয়) 13A Oborishte Street, 9000 Varna, Bulgaria (প্রায়. 238 meters)
আ.র.দেকোর (উইন্ডো ট্রিটমেন্ট স্টোর) সেন্ট "জর্জি বেনকোভস্কি" 16, 9000 ভার্না সেন্টার, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 251 meters)
ডালিয়া লি. (সুইমিং পুল ঠিকাদার) সেন্ট "ব্রাত্য জর্জিভিচ" 15, 9000 বর্ণ কেন্দ্র, বর্ণা, বুলগেরিয়া (প্রায়. 355 meters)
অরিফ্লেম বর্ণ (প্রসাধনী দোকান) বুল "স্লিভনিতসা" 95-31, 9000 সেন্টার, ভারনা, বুলগেরিয়া (প্রায়. 241 meters)
বর্ণ স্কোয়াড্রন (ক্যাম্পিং স্টোর) সেন্ট "জর্জি বেনকোভস্কি" 12, 9000 ভার্না সেন্টার, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 246 meters)
অপটিক্যাল ভিশন কেয়ার বর্ণ (চোখের ডাক্তার) 51 ভ্লাদিস্লাভ ভার্নেনচিক ব্লভিডি., 9000 হরিস্টো বোতেভ, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 249 meters)
ব্লাডি আর্ট ট্যাটু স্টুডিও (উল্কি ও অঙ্গ ছিদ্র দোকান) সেন্ট "জর্জি বেনকোভস্কি" 33, 9000 সেন্টার, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 393 meters)
ভিকো (হোম সামগ্রীর দোকান) উল "জর্জি বেনকোভস্কি" 19, 9000 ভার্না সেন্টার, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 295 meters)

আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ভার্চুয়াল সেন্ট, ভ্যালিয়ানি - আসবাবপত্র, ড্যাফনি, টেকনো লাইফ অ্যাপ্লায়েন্সেস, জাতীয় চেইন Ardes.bg, Dior Varna, বিল্লা, ওহ, কিটি!, ফুল বিতরণ Varna Mirenaflowers, মিল্কি এবং মেসনি পণ্যের দোকান "বলিয়ার্সি", বাড়িতে তৈরি ভোক্তা Blyas'k, সমোজদ্রভ স্টোর বর্ণ 2, হ্যালোকিডস, ম্যান্টেলি, পোষা প্রাণীর দোকান ভিআইপি বহিরাগত, টনি এম অ্যান্ড ইটেরে, ম্যাগাজিন এলিমেকস, ET "ফ্যালকন 69", হর্টসে, মারেশকি এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। and আলাদজা মঠ is approx 11 kilometers.
Distance between আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। and বিল্লা is approx 250 meters.
Distance between আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। and LIDL সুপারমার্কেট is approx 794 meters.
Distance between আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। and প্রত্নতাত্ত্বিক যাদুঘর বর্ণ is approx 669 meters.
Distance between আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। and আলাদজা মঠ is approx 11 kilometers.

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

সেন্ট "ড্রিন" 1, 9000 বর্ণ কেন্দ্র, বর্ণ, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। যোগাযোগের নম্বরটি কী?

আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। যোগাযোগের নম্বর 35952600832 হয়

আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। রেটিং কি?

আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। এর ঠিকানা কী

আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। এর ঠিকানা সেন্ট "ড্রিন" 1, 9000 বর্ণ কেন্দ্র, বর্ণ, বুলগেরিয়া.

আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। যেখানে অবস্থিত?

আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। 9000 বর্ণ কেন্দ্র, বর্ণ মধ্যে অবস্থিত.

কি আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল।?

আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। ইহা একটি ডিপার্টমেন্ট স্টোর ভিতরে বুলগেরিয়া

কোন এলাকার পিনকোড কী আন্তঃযন্ত্র - ধাতু কাজ, কাঠের কাজ, পরিমাপ এবং ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম টুল। অবস্থিত?

এর পিনকোড 9000 বর্ণ কেন্দ্র, বর্ণ হয় 9000

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে