পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল হয় এক বিশ্বস্ত দোকান অবস্থিত 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ. এটি এর মধ্যে একটি 348 বিশ্বস্ত দোকান ভিতরে বুলগেরিয়া. এর ঠিকানা পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল হয় উল "Otets Paisiy" 34, 9300 Dobrich Center, Dobrich, Bulgaria. পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল এ যোগাযোগ করা যাবে 359888433669. পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 67 তার চারপাশের জায়গা Europe-Places.com.

পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আমার সেরাটা (ডিসকাউন্ট দোকান) সেন্ট "Otets Paisiy" 34, 9300 Dobrich Center, Dobrich, Bulgaria (প্রায়. 208 meters)
আইভেল (হোম সামগ্রীর দোকান) সেন্ট "বাতাক" 15, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 267 meters)
VEGI (ইলেকট্রনিক্স দোকান) সেন্ট "দিমিতার পেটকভ" 2, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 288 meters)
হেজহগস (শপিং মল) সেন্ট "দিমিতার পেটকভ" 2, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 282 meters)
জটিল তারালেজিতে (শপিং মল) সেন্ট "দিমিতার পেটকভ" 2, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 284 meters)
মুরগির মাংসের জন্য কোম্পানির দোকান "ডোব্রুডজা মুরগি" - প্লাচিডোল গ্রামে মুরগির কসাইখানা (সুবিধার্থে দোকানে) সেন্ট "Otets Paisiy" 34, 9300 Dobrich Center, Dobrich, Bulgaria (প্রায়. 100 meters)
আইভেল (হোম সামগ্রীর দোকান) সেন্ট "বাতাক" 15, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 269 meters)
আমার সেরাটা (ডিসকাউন্ট দোকান) সেন্ট "Otets Paisiy" 34, 9300 Dobrich Center, Dobrich, Bulgaria (প্রায়. 209 meters)
বিবাহ সংস্থা "অনন্য" (বিবাহের পরিকল্পনাকারী) প্রবেশদ্বার বি, অ্যাপার্টমেন্ট 1, 3 পোলকভনিক ড্রাংভ স্ট্রিট, 9300 ডব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 246 meters)
স্টিলেজা ওয়েডিং এজেন্সি (বিবাহের পরিকল্পনাকারী) সেন্ট "ডেম গ্রুয়েভ" 13, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 239 meters)

পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ম্যাগাজিন আলবেনা, কামেয়া পারফিউমের কেনাকাটা, আসবাবপত্রের দোকান "ফিনিয়াস", কুপ পাজার, কমপ্লেক্স ভিস্তা - এম, ভিকো, আমার বাজার, দোকান "লাক্সারি লাইট", সিটোভো, মোট প্যাক, রে মেগ, RAM - 33 LTD, এনজিমা ট্যাটু, কেয়ার ফার্মেসি, গুলিয়াটগ্রুপ লি., জরিমানা-মেবেল, রিঙ্কলের জন্য মুদি "সেরডিকা" - বলিয়ারস্কা গ্রিল, ডব্রিচকে অন্ধ করে, বিবাহ সংস্থা "অনন্য" এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য বিশ্বস্ত দোকান হয় - মুরগির মাংসের জন্য কোম্পানির দোকান "ডোব্রুডজা মুরগি" - প্লাচিডোল গ্রামে মুরগির কসাইখানা

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল and কাউফল্যান্ড কাউফল্যান্ড ডব্রিচ is approx 673 meters.
Distance between পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল and সেন্ট জর্জ পার্ক is approx 1 kilometer.
Distance between পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল and বাকার্ডি ক্লাব is approx 655 meters.
Distance between পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল and কাউফল্যান্ড কাউফল্যান্ড ডব্রিচ is approx 721 meters.
Distance between পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল and বাকার্ডি ক্লাব is approx 655 meters.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

উল "Otets Paisiy" 34, 9300 Dobrich Center, Dobrich, Bulgaria

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল যোগাযোগের নম্বরটি কী?

পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল যোগাযোগের নম্বর 359888433669 হয়

পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল এর ঠিকানা কী

পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল এর ঠিকানা উল "Otets Paisiy" 34, 9300 Dobrich Center, Dobrich, Bulgaria.

পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল যেখানে অবস্থিত?

পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ মধ্যে অবস্থিত.

কি পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল?

পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল ইহা একটি বিশ্বস্ত দোকান ভিতরে বুলগেরিয়া

কোন এলাকার পিনকোড কী পাইলেশকো মেসো "ডোব্রুডজানস্কো পাইল" এর জন্য দৃঢ় দোকান - পিটিটসেক্লানিতসা এস। প্লাসিডল অবস্থিত?

এর পিনকোড 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ হয় 9300

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে