কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা এক Interior construction contractor যা হলো 9002 বর্ণ কেন্দ্র, বর্ণ মধ্যে অবস্থিত. এই বুলগেরিয়া এর 1 অভ্যন্তরীণ সজ্জা এক. কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা এর ঠিকানা সেন্ট "Lyuleburgas", 9002 Varna Center, Varna, Bulgaria হয়কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা থেকে 359888663262 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 21 পর্যালোচকদের দ্বারা কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

বালেভ বায়ো মার্কেট বর্ণ (সুবিধার্থে দোকানে) সেন্ট "জেনারেল কোলেভ" 75, 9000 ভার্না সেন্টার, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 249 মিটার)
স্প্লিট সার্ভিস (শীতাতপনিয়ন্ত্রণ স্টোর) সেন্ট "জেনারেল স্টলেটোভ" 67, 9000 ভার্না সেন্টার, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 350 মিটার)
এয়ার কন্ডিশনার এবং এয়ার কন্ডিশনার সরঞ্জাম (এইচভিএসি ঠিকাদার) সেন্ট "সাধারণ Stoletov" 67, 9000 কেন্দ্র, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 354 মিটার)
শিকোভা এমপিএন লিমিটেড (উইন্ডো ট্রিটমেন্ট স্টোর) বুল "চাতালদজা" 20, 9000 বর্ণ কেন্দ্র, বর্ণ, বুলগেরিয়া (প্রায়. 253 মিটার)
কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা (অভ্যন্তরীণ ঠিকাদার) সেন্ট "Lyuleburgas", 9002 Varna Center, Varna, Bulgaria (প্রায়. 100 মিটার)
dezon.bg - কম্পিউটার এবং সরঞ্জামের জন্য অনলাইন স্টোর এবং পরিষেবা (কম্পিউটার দোকান) সেন্ট "উইলিয়াম গ্ল্যাডস্টোন" 10, 9000 ভার্না সেন্টার, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 274 মিটার)
এয়ার কন্ডিশনার এবং এয়ার কন্ডিশনার সরঞ্জাম (এইচভিএসি ঠিকাদার) সেন্ট "সাধারণ Stoletov" 67, 9000 কেন্দ্র, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 351 মিটার)
স্প্লিট সার্ভিস (শীতাতপনিয়ন্ত্রণ স্টোর) সেন্ট "জেনারেল স্টলেটোভ" 67, 9000 ভার্না সেন্টার, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 347 মিটার)
ফিওলা (পোশাকের দোকান) বুল "চাতালদজা" 22, 9002 কেন্দ্র, বর্ণা, বুলগেরিয়া (প্রায়. 182 মিটার)
জুতা জন্য কেনাকাটা (জুতার দোকান) বুলেভার্ড চাতালদজা, পাজার চাতালদজা স্টোর 89, 9001 ভার্না, বুলগেরিয়া (প্রায়. 298 মিটার)

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে কফি তাজা কর্নার, print-magic.eu - টোনার, ম্যাস্টিক, রিফিল, ক্ষতিগ্রস্ত, প্রিন্টারের জন্য ভোক্তা, dezon.bg - কম্পিউটার এবং সরঞ্জামের জন্য অনলাইন শপ এবং পরিষেবা, KEN - DDD VARNA - কীটপতঙ্গ নিয়ন্ত্রণ, রোলেনা, "বেরেজকা" রাশিয়ান গ্যাস্ট্রোনোম, সুগন্ধি তেল এবং পারফিউম অনলাইন Lidda.eu, মলম, পোলারিস আলো - আলোর দোকান, মেডাপ, KEN - DDD VARNA - কীটপতঙ্গ নিয়ন্ত্রণ, মাধ্যমিক বিদ্যালয় স্টেফান কারাদজা, মাধ্যমিক বিদ্যালয় স্টেফান কারাদজা, আলিয়াঞ্জ বুলগেরিয়া, স্পষ্টীকরণের জন্য শিশুরোগ, পিকাডিলি দোকানে, ডাঃ অ্যাঞ্জেলিনা অ্যাঞ্জেলোভা, সংক্রামক রোগের হাসপাতাল, ড্যানিয়েলা ডেমিরেভা, ডাঃ. সোলভ এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা এবং বর্ণ 115 এর মধ্যে দূরত্ব প্রায় 559 মিটার
কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা এবং সংস্কৃতি ও ক্রীড়া প্রাসাদ এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা এবং adidas Outlet Store Varna, Osmi Primorski Polk Bul. এর মধ্যে দূরত্ব প্রায় 618 মিটার
কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা এবং শুভ বার এবং গ্রিল এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা এবং বর্ণ 115 এর মধ্যে দূরত্ব প্রায় 559 মিটার

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

সেন্ট "Lyuleburgas", 9002 Varna Center, Varna, Bulgaria

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা যোগাযোগের নম্বরটি কী?
কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা যোগাযোগের নম্বর 359888663262 হয়
কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা রেটিং কি?
কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা এর ঠিকানা কী
কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা এর ঠিকানা সেন্ট "Lyuleburgas", 9002 Varna Center, Varna, Bulgaria.
কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা যেখানে অবস্থিত?
কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা 9002 বর্ণ কেন্দ্র, বর্ণ মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে