কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা হয় এক অভ্যন্তরীণ সজ্জা অবস্থিত 9002 বর্ণ কেন্দ্র, বর্ণ. এটি এর মধ্যে একটি 1 অভ্যন্তরীণ সজ্জা ভিতরে বুলগেরিয়া. এর ঠিকানা কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা হয় সেন্ট "Lyuleburgas", 9002 Varna Center, Varna, Bulgaria. কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা এ যোগাযোগ করা যাবে 359888663262. কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 21 ওয়েবে পর্যালোচনা.

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

বালেভ বায়ো মার্কেট বর্ণ (সুবিধার্থে দোকানে) সেন্ট "জেনারেল কোলেভ" 75, 9000 ভার্না সেন্টার, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 249 meters)
স্প্লিট সার্ভিস (শীতাতপনিয়ন্ত্রণ স্টোর) সেন্ট "জেনারেল স্টলেটোভ" 67, 9000 ভার্না সেন্টার, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 350 meters)
এয়ার কন্ডিশনার এবং এয়ার কন্ডিশনার সরঞ্জাম (এইচভিএসি ঠিকাদার) সেন্ট "সাধারণ Stoletov" 67, 9000 কেন্দ্র, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 354 meters)
শিকোভা এমপিএন লিমিটেড (উইন্ডো ট্রিটমেন্ট স্টোর) বুল "চাতালদজা" 20, 9000 বর্ণ কেন্দ্র, বর্ণ, বুলগেরিয়া (প্রায়. 253 meters)
কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা (অভ্যন্তরীণ ঠিকাদার) সেন্ট "Lyuleburgas", 9002 Varna Center, Varna, Bulgaria (প্রায়. 100 meters)
dezon.bg - কম্পিউটার এবং সরঞ্জামের জন্য অনলাইন স্টোর এবং পরিষেবা (কম্পিউটার দোকান) সেন্ট "উইলিয়াম গ্ল্যাডস্টোন" 10, 9000 ভার্না সেন্টার, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 274 meters)
এয়ার কন্ডিশনার এবং এয়ার কন্ডিশনার সরঞ্জাম (এইচভিএসি ঠিকাদার) সেন্ট "সাধারণ Stoletov" 67, 9000 কেন্দ্র, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 351 meters)
স্প্লিট সার্ভিস (শীতাতপনিয়ন্ত্রণ স্টোর) সেন্ট "জেনারেল স্টলেটোভ" 67, 9000 ভার্না সেন্টার, ভার্না, বুলগেরিয়া (প্রায়. 347 meters)
ফিওলা (পোশাকের দোকান) বুল "চাতালদজা" 22, 9002 কেন্দ্র, বর্ণা, বুলগেরিয়া (প্রায়. 182 meters)
জুতা জন্য কেনাকাটা (জুতার দোকান) বুলেভার্ড চাতালদজা, পাজার চাতালদজা স্টোর 89, 9001 ভার্না, বুলগেরিয়া (প্রায়. 298 meters)

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে কফি তাজা কর্নার, print-magic.eu - টোনার, ম্যাস্টিক, রিফিল, ক্ষতিগ্রস্ত, প্রিন্টারের জন্য ভোক্তা, dezon.bg - কম্পিউটার এবং সরঞ্জামের জন্য অনলাইন শপ এবং পরিষেবা, KEN - DDD VARNA - কীটপতঙ্গ নিয়ন্ত্রণ, রোলেনা, "বেরেজকা" রাশিয়ান গ্যাস্ট্রোনোম, সুগন্ধি তেল এবং পারফিউম অনলাইন Lidda.eu, মলম, পোলারিস আলো - আলোর দোকান, মেডাপ, KEN - DDD VARNA - কীটপতঙ্গ নিয়ন্ত্রণ, মাধ্যমিক বিদ্যালয় স্টেফান কারাদজা, মাধ্যমিক বিদ্যালয় স্টেফান কারাদজা, আলিয়াঞ্জ বুলগেরিয়া, স্পষ্টীকরণের জন্য শিশুরোগ, পিকাডিলি দোকানে, ডাঃ অ্যাঞ্জেলিনা অ্যাঞ্জেলোভা, সংক্রামক রোগের হাসপাতাল, ড্যানিয়েলা ডেমিরেভা, ডাঃ. সোলভ এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা and বর্ণ 115 is approx 559 meters.
Distance between কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা and সংস্কৃতি ও ক্রীড়া প্রাসাদ is approx 1 kilometer.
Distance between কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা and adidas Outlet Store Varna, Osmi Primorski Polk Bul. is approx 618 meters.
Distance between কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা and শুভ বার এবং গ্রিল is approx 1 kilometer.
Distance between কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা and বর্ণ 115 is approx 559 meters.

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

সেন্ট "Lyuleburgas", 9002 Varna Center, Varna, Bulgaria

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা যোগাযোগের নম্বরটি কী?

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা যোগাযোগের নম্বর 359888663262 হয়

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা রেটিং কি?

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা এর ঠিকানা কী

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা এর ঠিকানা সেন্ট "Lyuleburgas", 9002 Varna Center, Varna, Bulgaria.

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা যেখানে অবস্থিত?

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা 9002 বর্ণ কেন্দ্র, বর্ণ মধ্যে অবস্থিত.

কি কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা?

কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা ইহা একটি অভ্যন্তরীণ সজ্জা ভিতরে বুলগেরিয়া

কোন এলাকার পিনকোড কী কর্মে প্রকল্প বর্ণ - সম্পত্তি এবং প্রকল্প ব্যবস্থাপনা অবস্থিত?

এর পিনকোড 9002 বর্ণ কেন্দ্র, বর্ণ হয় 9002

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে