স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি এক Hearing aid store যা হলো 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ মধ্যে অবস্থিত. এই বুলগেরিয়া এর 2 শ্রবণ ও দৃষ্টি সহায়ক এক. স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি এর ঠিকানা উল "পানায়োট হিটভ" 33, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া হয়স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি থেকে 359884793097 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 1 পর্যালোচকদের দ্বারা স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

কিলারি (কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবা) সেন্ট "Sveti Sveti Kiril I Metodiy" 56, 9300 Dobrich Center, Dobrich, Bulgaria (প্রায়. 377 মিটার)
ABC মার্কেট Bolnitsa (সুপার মার্কেট) Dobrich, Panayot Hitov St 34, বুলগেরিয়া (প্রায়. 147 মিটার)
স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি (শ্রবণ সাহায্যের দোকান) উল "পানায়োট হিটভ" 33, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 100 মিটার)
কোডিয়াক (কাফির দোকান) সেন্ট "Panayot Hitov", 9300 Dobrich Center, Dobrich, Bulgaria (প্রায়. 337 মিটার)
হ্রদ (সুপার মার্কেট) সেন্ট "Sveti Sveti Kiril I Metodiy" 40, 9300 Dobrich Center, Dobrich, Bulgaria (প্রায়. 372 মিটার)
কিলারি (কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবা) সেন্ট "Sveti Sveti Kiril I Metodiy" 56, 9300 Dobrich Center, Dobrich, Bulgaria (প্রায়. 378 মিটার)
মিষ্টান্ন "এলিট" (বেকারি এবং কেকের দোকান) সেন্ট "পানায়োট হিটভ" 31, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 166 মিটার)
ডব্রুডজানস্কি গ্রিল (রেঁস্তোরা) সেন্ট "পানায়োট হিটভ" 24, 9300 ডব্রিচ সেন্টার, ডোব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 300 মিটার)
তথ্য পরিষেবার নগদ ডেস্ক সেন্ট "সান স্টেফানো" 12, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 376 মিটার)
"মনোবিজ্ঞানের রোগ" এর জন্য আঞ্চলিক কেন্দ্র (মানসিক হাসপাতাল) সেন্ট "পানায়োট হিটভ" 24, 9300 ডব্রিচ সেন্টার, ডোব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 247 মিটার)

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে সক্রিয় Lechenie-Dobrich জন্য মাল্টি-প্রোফাইল হাসপাতাল, স্যানিটারি শপ - "মারিয়া", হুইলচেয়ার, সিমেন্স হিয়ারিং এইডস, কাস্টম অর্থোপেডিক জুতা, টয়লেট চেয়ার, স্তন প্রস্থেসেস, উইগ, ডায়ালাইসিস চিকিৎসা বিভাগ - MHAT Dobrich, SMDL MEDGUD Ltd., MC Dobrich EOOD, আঞ্চলিক স্বাস্থ্য পরিদর্শক, , , এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি এবং কাউফল্যান্ড কাউফল্যান্ড ডব্রিচ এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার
স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি এবং সেন্ট জর্জ পার্ক এর মধ্যে দূরত্ব প্রায় 980 মিটার
স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি এবং বাকার্ডি ক্লাব এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি এবং কাউফল্যান্ড কাউফল্যান্ড ডব্রিচ এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার
স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি এবং বাকার্ডি ক্লাব এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

উল "পানায়োট হিটভ" 33, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি যোগাযোগের নম্বরটি কী?
স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি যোগাযোগের নম্বর 359884793097 হয়
স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি রেটিং কি?
স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি এর ঠিকানা কী
স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি এর ঠিকানা উল "পানায়োট হিটভ" 33, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া.
স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি যেখানে অবস্থিত?
স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে