স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি হয় এক শ্রবণ ও দৃষ্টি সহায়ক অবস্থিত 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ. এটি এর মধ্যে একটি 2 শ্রবণ ও দৃষ্টি সহায়ক ভিতরে বুলগেরিয়া. এর ঠিকানা স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি হয় উল "পানায়োট হিটভ" 33, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া. স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি এ যোগাযোগ করা যাবে 359884793097. স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 1 ওয়েবে পর্যালোচনা.

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

কিলারি (কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবা) সেন্ট "Sveti Sveti Kiril I Metodiy" 56, 9300 Dobrich Center, Dobrich, Bulgaria (প্রায়. 377 meters)
ABC মার্কেট Bolnitsa (সুপার মার্কেট) Dobrich, Panayot Hitov St 34, বুলগেরিয়া (প্রায়. 147 meters)
স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি (শ্রবণ সাহায্যের দোকান) উল "পানায়োট হিটভ" 33, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 100 meters)
কোডিয়াক (কাফির দোকান) সেন্ট "Panayot Hitov", 9300 Dobrich Center, Dobrich, Bulgaria (প্রায়. 337 meters)
হ্রদ (সুপার মার্কেট) সেন্ট "Sveti Sveti Kiril I Metodiy" 40, 9300 Dobrich Center, Dobrich, Bulgaria (প্রায়. 372 meters)
কিলারি (কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবা) সেন্ট "Sveti Sveti Kiril I Metodiy" 56, 9300 Dobrich Center, Dobrich, Bulgaria (প্রায়. 378 meters)
মিষ্টান্ন "এলিট" (বেকারি এবং কেকের দোকান) সেন্ট "পানায়োট হিটভ" 31, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 166 meters)
ডব্রুডজানস্কি গ্রিল (রেঁস্তোরা) সেন্ট "পানায়োট হিটভ" 24, 9300 ডব্রিচ সেন্টার, ডোব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 300 meters)
তথ্য পরিষেবার নগদ ডেস্ক সেন্ট "সান স্টেফানো" 12, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 376 meters)
"মনোবিজ্ঞানের রোগ" এর জন্য আঞ্চলিক কেন্দ্র (মানসিক হাসপাতাল) সেন্ট "পানায়োট হিটভ" 24, 9300 ডব্রিচ সেন্টার, ডোব্রিচ, বুলগেরিয়া (প্রায়. 247 meters)

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে সক্রিয় Lechenie-Dobrich জন্য মাল্টি-প্রোফাইল হাসপাতাল, স্যানিটারি শপ - "মারিয়া", হুইলচেয়ার, সিমেন্স হিয়ারিং এইডস, কাস্টম অর্থোপেডিক জুতা, টয়লেট চেয়ার, স্তন প্রস্থেসেস, উইগ, ডায়ালাইসিস চিকিৎসা বিভাগ - MHAT Dobrich, SMDL MEDGUD Ltd., MC Dobrich EOOD, আঞ্চলিক স্বাস্থ্য পরিদর্শক, , , এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি and কাউফল্যান্ড কাউফল্যান্ড ডব্রিচ is approx 2 kilometers.
Distance between স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি and সেন্ট জর্জ পার্ক is approx 980 meters.
Distance between স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি and বাকার্ডি ক্লাব is approx 1 kilometer.
Distance between স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি and কাউফল্যান্ড কাউফল্যান্ড ডব্রিচ is approx 2 kilometers.
Distance between স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি and বাকার্ডি ক্লাব is approx 1 kilometer.

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

উল "পানায়োট হিটভ" 33, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি যোগাযোগের নম্বরটি কী?

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি যোগাযোগের নম্বর 359884793097 হয়

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি রেটিং কি?

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি এর ঠিকানা কী

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি এর ঠিকানা উল "পানায়োট হিটভ" 33, 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ, বুলগেরিয়া.

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি যেখানে অবস্থিত?

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ মধ্যে অবস্থিত.

কি স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি?

স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি ইহা একটি শ্রবণ ও দৃষ্টি সহায়ক ভিতরে বুলগেরিয়া

কোন এলাকার পিনকোড কী স্যানিটারি শপ মেডিকা ভিটা - গুজব ও অপরাতি, বিনামূল্যে শ্রবণ পরীক্ষা, প্রতিবন্ধী ব্যক্তি অবস্থিত?

এর পিনকোড 9300 ডব্রিচ সেন্টার, ডব্রিচ হয় 9300

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে