ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা হয় অবস্থিত 4701 রায়কোভো, স্মোলিয়ান. এর ঠিকানা ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা হয় 43 রোদোপি স্ট্রিট, 4701 রায়কোভো, স্মোলিয়ান, বুলগেরিয়া. এর ওয়েবসাইট ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা হয় https://portal.registryagency.bg/CR/Reports/ActiveConditionTabResult.

ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

কেন্দ্রীয় সমবায় ব্যাঙ্ক (এটিএম) সেন্ট Rodopi 59A, 4701 Raykovo, Smolyan, Bulgaria (প্রায়. 290 meters)
আর বিনিয়োগ সেন্ট রোডোপি 57, 4701 রায়কোভো, স্মোলিয়ান, বুলগেরিয়া (প্রায়. 297 meters)
(প্রায়. 290 meters)
আমনিক EOOD (কম্পিউটার দোকান) উল "Adalbert Antonov - Malchika" 1, 4701 Raykovo, Smolyan, Bulgaria (প্রায়. 169 meters)
ক্যামারটন বুলগেরিয়া সেন্ট "Byalo more" 4, 4701 Raykovo, Smolyan, Bulgaria (প্রায়. 358 meters)

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা and প্রাকৃতিক বিজ্ঞান এবং গণিতের উচ্চ বিদ্যালয় is approx 909 meters.
Distance between ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা and ডিএইচএল সার্ভিস পয়েন্ট (ডিএইচএল এজেন্ট) is approx 1 kilometer.
Distance between ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা and লিও এক্সপ্রেস is approx 379 meters.
Distance between ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা and ইকো is approx 394 meters.
Distance between ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা and ডিএইচএল সার্ভিস পয়েন্ট (ডিএইচএল এজেন্ট) is approx 1 kilometer.

রেটিং

0/5

যোগাযোগ

https://portal.registryagency.bg/CR/Reports/ActiveConditionTabResult

জানুন

43 রোদোপি স্ট্রিট, 4701 রায়কোভো, স্মোলিয়ান, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কি ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা ওয়েবসাইট কি?

হ্যাঁ, ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা ওয়েবসাইট https://portal.registryagency.bg/CR/Reports/ActiveConditionTabResult.

ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা এর ঠিকানা কী

ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা এর ঠিকানা 43 রোদোপি স্ট্রিট, 4701 রায়কোভো, স্মোলিয়ান, বুলগেরিয়া.

ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা যেখানে অবস্থিত?

ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা 4701 রায়কোভো, স্মোলিয়ান মধ্যে অবস্থিত.

কোন এলাকার পিনকোড কী ET "ড. ড্যানিয়েলা দারিটকোভা-প্রোডানোভা-প্রাথমিক মেডিকেল কেয়ার-ব্যক্তিগত অনুশীলনের জন্য অ্যাম্বুল্যাটরি", ড্যানিয়েলা আনাস্তাসোভা দারিটকোভা-প্রদানোভা অবস্থিত?

এর পিনকোড 4701 রায়কোভো, স্মোলিয়ান হয় 4701

একটি পর্যালোচনা লিখুন