মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা হয় এক কসাই শপ ডিলিস অবস্থিত 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা. এটি এর মধ্যে একটি 22 কসাই শপ ডিলিস ভিতরে বুলগেরিয়া. এর ঠিকানা মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা হয় সেন্ট "শার প্লানিনা" 2, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া. মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা এ যোগাযোগ করা যাবে 359894688684. মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 41 তার চারপাশের জায়গা Europe-Places.com. মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 1 ওয়েবে পর্যালোচনা.

মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

নরটেক্স - নরটেক্স সিলিস্ট্রা বুটিক (পোশাকের দোকান) 17A Tsar Simeon the Great Blvd., 7500 Silistra Center, Silistra, Bulgaria (প্রায়. 209 meters)
রাফি আইসক্রিম (আইসক্রিমের দোকান) সেন্ট "রিয়াহোভো" 31, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 356 meters)
মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা (কসাই শপ ডেলি) সেন্ট "শার প্লানিনা" 2, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 100 meters)
A1 (টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী) বুল "জার সিমিওন দ্য গ্রেট" 27a, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 285 meters)
বুলস্ট্রাড ভিয়েনা ইন্স্যুরেন্স গ্রুপ (বীমা প্রতিষ্ঠান) বুল "জার সিমিওন দ্য গ্রেট" 17, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 209 meters)
বুদ্ধ বার সেন্ট "শার পর্বত" 50, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 213 meters)
গ্রিল যান (বার এবং গ্রিল) বুল "জার সিমিওন দ্য গ্রেট" 23, 7500 সিলিস্ট্রা সেন্টার, সেন্ট্রাল মার্কেট, বুলগেরিয়া (প্রায়. 141 meters)
Bolyarka Silistra দোকান (পোশাকের দোকান) সেন্ট "সোফিয়া" 2, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 297 meters)
চেম্বার অফ কমার্স "TSENTRUM" (শপিং মল) বুল "জার সিমিওন দ্য গ্রেট", 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 228 meters)
দানি (জুতার দোকান) সোফিয়া, সিলিস্ট্রা, বুলগেরিয়া (প্রায়. 300 meters)

মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ফার্মেসি মারাশকি - সিলিস্ট্রা, ইউরেকা, ন্যাচারাল ম্যাথমেটিকাল হাই স্কুল সেন্ট ক্লিমেন্ট ওহরিডস্কি, ন্যাচারাল ম্যাথমেটিকাল হাই স্কুল সেন্ট ক্লিমেন্ট ওহরিডস্কি, সিটি কাউন্সিল - সিলিস্ট্রা, সিলিস্ট্রা টিভি, সোনিয়ার পথ, কিন্ডারগার্টেন রোজ, ফটো বে এনকো, বিএনপি পরিবহনের ব্যক্তিগত অর্থায়ন, ডিএসকে ব্যাঙ্ক, পোস্ট ব্যাংক পোস্টব্যাংক, ক্রেডলিন সিলিস্ট্রা, ইনভেস্টব্যাঙ্ক | ইনভেস্টব্যাংক, Easypay Easypay, ফার্স্ট ইনভেস্টমেন্ট ব্যাংক এডি এটিএম, ফিব্যাঙ্ক এটিএম, , এটিএম - ডিএসকে ব্যাঙ্ক, ইনভেস্টব্যাঙ্ক এটিএম | ইনভেস্টব্যাঙ্ক এটিএম এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা and হোটেল দানুবে is approx 376 meters.
Distance between মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা and রেস্তোরাঁ - পিজারিয়া "বোলিয়ার্কি" is approx 1 kilometer.
Distance between মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা and চেম্বার অফ কমার্স "TSENTRUM" is approx 228 meters.
Distance between মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা and রেস্তোরাঁ ও হোটেল দানিউব is approx 376 meters.
Distance between মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা and Durostorum - ডুরোস্টুর is approx 601 meters.

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

সেন্ট "শার প্লানিনা" 2, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা যোগাযোগের নম্বরটি কী?

মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা যোগাযোগের নম্বর 359894688684 হয়

মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা রেটিং কি?

মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা এর ঠিকানা কী

মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা এর ঠিকানা সেন্ট "শার প্লানিনা" 2, 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা, বুলগেরিয়া.

মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা যেখানে অবস্থিত?

মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা মধ্যে অবস্থিত.

কি মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা?

মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা ইহা একটি কসাই শপ ডিলিস ভিতরে বুলগেরিয়া

কোন এলাকার পিনকোড কী মাংস এবং বারবিকিউর দোকান মেসোনি - সিলিস্ট্রা অবস্থিত?

এর পিনকোড 7500 সিলিস্ট্রা সেন্টার, সিলিস্ট্রা হয় 7500

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে