PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন হয় এক আর্ট হস্তশিল্প অবস্থিত 7700 ভরোশা, তারগোভিষ্টে. এটি এর মধ্যে একটি 2 আর্ট হস্তশিল্প ভিতরে বুলগেরিয়া. এর ঠিকানা PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন হয় উল "পপ সাভা কাটরাফিলভ", 7700 ভারোশা, তারগোভিস্টে, বুলগেরিয়া. PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন এ যোগাযোগ করা যাবে 359895820707. PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 41 তার চারপাশের জায়গা Europe-Places.com. PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 21 ওয়েবে পর্যালোচনা.

PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

বিড়াল এ - কাপড়ের দোকান (পোশাকের দোকান) সেন্ট "পপ সাভা কাটরাফিলভ", 7702 ভারোশা, তারগোভিস্টে, বুলগেরিয়া (প্রায়. 122 meters)
স্তরিত Parquet এবং Blinds Targovishte (অন্ধের দোকান) সেন্ট "পপ সাভা কাটরাফিলভ" 20, 7702 ভারোশা, তারগোভিস্টে, বুলগেরিয়া (প্রায়. 265 meters)
উপহার CHE LTD (উপহারের দোকান) সেন্ট "পপ সাভা কাটরাফিলভ", 7700 ভারোশা, তারগোভিস্টে, বুলগেরিয়া (প্রায়. 112 meters)
ট্যাটু প্যাকো তারগোভিস্টে (উল্কি দোকান) সেন্ট "লিউবেন কারাভেলভ" 27, 7702 ভারোশা, তারগোভিস্টে, বুলগেরিয়া (প্রায়. 273 meters)
লোভনো-রিবারস্কি দোকান "মার্কনি" - তারগোভিস্টে (শিকার এবং মাছ ধরা দোকান) সেন্ট "G.S.Rakovski" 63, 7700 Targovishte, বুলগেরিয়া (প্রায়. 363 meters)
মিনি মার্কেট মিলেভ (মুদি দোকান) 7702 ভারোশা, তারগোভিস্টে, বুলগেরিয়া (প্রায়. 285 meters)
PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন (আর্ট হ্যান্ডক্রাফ্ট) উল "পপ সাভা কাটরাফিলভ", 7700 ভারোশা, তারগোভিস্টে, বুলগেরিয়া (প্রায়. 100 meters)
হিটিং "প্ল্যামকো ইঞ্জিনিয়ারিং" লিমিটেড (হোম সামগ্রীর দোকান) উল "এঞ্জেল কাঞ্চেভ" 13А, 7702 ভারোশা, তারগোভিস্টে, বুলগেরিয়া (প্রায়. 124 meters)
ফার্মেসি Vitalis Targovishte (ফার্মাসি) বুল "ট্রেচো কিতানচেভ" 41, 7702 ভারোশা, তারগোভিস্টে, বুলগেরিয়া (প্রায়. 275 meters)
অটো ফ্রান্স (অটো পার্টস স্টোর) উল "লিউবেন কারাভেলভ" 32, 7702 ভারোশা, তারগোভিস্টে, বুলগেরিয়া (প্রায়. 265 meters)

PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে স্মার্টফিক্স \\ স্মার্টফিক্স, ফার্মেসী Mareshki, টেকম-বিজি লিমিটেড, মিষ্টি কার্নিত্সা "ভিয়েনা", নন-স্টপ ভরোশা, ট্যাটু প্যাকো তারগোভিস্টে, নান্দনিকতার জন্য কেন্দ্র তারগোভিস্টে, হরিকা বিউটি রুম, কিন্ডারগার্টেন № 5 "লিটল রেড রাইডিং হুড", লোভনো-রিবারস্কি দোকান "মার্কনি" - তারগোভিস্টে, নান্দনিকতার জন্য কেন্দ্র তারগোভিস্টে, বুলস্যাটকম, এটিএম - ডিএসকে ব্যাঙ্ক, II বিশ্ববিদ্যালয় "অধ্যাপক নিকোলা মারিনভ", কিন্ডারগার্টেন "মৌমাছি", ডাঃ সাভা সোনেভ স্ট্রাজিৎসা, II বিশ্ববিদ্যালয় "অধ্যাপক নিকোলা মারিনভ", কিন্ডারগার্টেন "মৌমাছি", ডাঃ সাভা সোনেভ স্ট্রাজিৎসা, কিন্ডারগার্টেন № 5 "লিটল রেড রাইডিং হুড" এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন and ফেনারিতে পারিবারিক হোটেল is approx 392 meters.
Distance between PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন and ফেনারিতে পারিবারিক হোটেল is approx 386 meters.
Distance between PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন and পিজারিয়া ভিভারে is approx 463 meters.
Distance between PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন and মেহনা আস্ত্রা is approx 500 meters.
Distance between PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন and মেহনা আস্ত্রা is approx 500 meters.

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

উল "পপ সাভা কাটরাফিলভ", 7700 ভারোশা, তারগোভিস্টে, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন যোগাযোগের নম্বরটি কী?

PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন যোগাযোগের নম্বর 359895820707 হয়

PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন রেটিং কি?

PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন এর ঠিকানা কী

PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন এর ঠিকানা উল "পপ সাভা কাটরাফিলভ", 7700 ভারোশা, তারগোভিস্টে, বুলগেরিয়া.

PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন যেখানে অবস্থিত?

PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন 7700 ভরোশা, তারগোভিষ্টে মধ্যে অবস্থিত.

কি PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন?

PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন ইহা একটি আর্ট হস্তশিল্প ভিতরে বুলগেরিয়া

কোন এলাকার পিনকোড কী PARTER - български authori-এ কাজের জন্য কেনাকাটা করুন অবস্থিত?

এর পিনকোড 7700 ভরোশা, তারগোভিষ্টে হয় 7700

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে