ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" হয় অবস্থিত 8011 г.к. মেডেন রুদনিক, বুরগাস. এর ঠিকানা ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" হয় zh.k মেডেন রুডনিক 47, 8011 g.k. মেডেন রুদনিক, বুরগাস, বুলগেরিয়া. এর ওয়েবসাইট ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" হয় https://portal.registryagency.bg/CR/Reports/ActiveConditionTabResult. ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" এ যোগাযোগ করা যাবে +359 89 454 5533.

ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

উপহার (বিভিন্ন ধরণের দোকান) zh.k তামার খনি 297 Giftko, 8011 Burgas, বুলগেরিয়া (প্রায়. 332 meters)
কনস্ট্যান্টিন পেটকানভ (মধ্যবর্তী স্কুল) Burgas, আবাসিক কমপ্লেক্স মেডেন রুদনিক, ডু ব্লক 446, বুলগেরিয়া (প্রায়. 245 meters)
কনস্ট্যান্টিন পেটকানভ (মধ্যবর্তী স্কুল) Burgas, zhk. মেডেন রুদনিক, 446 ব্লকের কাছে, বুলগেরিয়া (প্রায়. 254 meters)
পোস্ট ব্যাংক পোস্টব্যাংক (ব্যাংক) жк মেডেন রুদনিক 52, ক্রিডো শপিং সেন্টার, 8011 বুরগাস, বুলগেরিয়া (প্রায়. 236 meters)
ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" zh.k মেডেন রুডনিক 47, 8011 g.k. মেডেন রুদনিক, বুরগাস, বুলগেরিয়া (প্রায়. 100 meters)
ইমোতি ইয়ানেভ ইওড zh.k মেডেন রুডনিক 446, ইনপুট। বি, ইত্যাদি। 7, 8011 g.k. মেডেন রুদনিক, বুরগাস, বুলগেরিয়া (প্রায়. 284 meters)
শিশুদের জন্য খেলার মাঠ (খেলার মাঠ) zh.k তামার খনি, 8011 মেডেন রুদনিক, বুরগাস, বুলগেরিয়া (প্রায়. 238 meters)
ফার্মেসি "নোটা বেনে" মেডেন রুডনিক (ফার্মাসি) zh.k মেডেন রুডনিক 548, 8012 g.k. মেডেন রুদনিক, বুরগাস, বুলগেরিয়া (প্রায়. 197 meters)
দরজা মেডেন রুদনিক (শপিং মল) T.ts. Creedau, zh.k. মেডেন রুডনিক, 8011 g.k. মেডেন রুদনিক, বুরগাস, বুলগেরিয়া (প্রায়. 234 meters)

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" and আমার গদি is approx 390 meters.
Distance between ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" and শ্রম ব্যুরো - মেডেন রুদনিক শাখা is approx 695 meters.
Distance between ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" and আমার গদি is approx 390 meters.
Distance between ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" and শিশুদের জন্য খেলার মাঠ is approx 238 meters.
Distance between ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" and দরজা মেডেন রুদনিক is approx 234 meters.

রেটিং

0/5

যোগাযোগ

https://portal.registryagency.bg/CR/Reports/ActiveConditionTabResult

জানুন

zh.k মেডেন রুডনিক 47, 8011 g.k. মেডেন রুদনিক, বুরগাস, বুলগেরিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" যোগাযোগের নম্বরটি কী?

ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" যোগাযোগের নম্বর +359 89 454 5533 হয়

কি ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" ওয়েবসাইট কি?

হ্যাঁ, ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" ওয়েবসাইট https://portal.registryagency.bg/CR/Reports/ActiveConditionTabResult.

ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" এর ঠিকানা কী

ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" এর ঠিকানা zh.k মেডেন রুডনিক 47, 8011 g.k. মেডেন রুদনিক, বুরগাস, বুলগেরিয়া.

ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" যেখানে অবস্থিত?

ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" 8011 г.к. মেডেন রুদনিক, বুরগাস মধ্যে অবস্থিত.

কোন এলাকার পিনকোড কী ET "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ", ভ্যালেরি সিমেনভ সিমেনভ, এবং "সিলেক্ট-কে - ভ্যালেরি সিমেনভ" অবস্থিত?

এর পিনকোড 8011 г.к. মেডেন রুদনিক, বুরগাস হয় 8011

একটি পর্যালোচনা লিখুন